Tuesday, 29 September 2020 14:37

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

✍ কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধিঃ

নেত্রকোনার কলমাকান্দায় পানিতে ডুবে মাহফুজ রহমান (৭) ও শান্ত মিয়া (৮) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা পরস্পরের খালাতো ভাই। মঙ্গলবার বিকেলে পোগলা ইউনিয়নের গুতমন্ডল গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত মাহফুজ গুতমন্ডল গ্রামের দুলাল মিয়া ছেলে এবং শান্ত সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার দক্ষিণ বংশিকুন্ডা ইউনিয়নের রৌহা-আলমপুর গ্রামের মো. শাহ আলমের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, শান্তকে নিয়ে তার মা কয়েক দিন আগে উপজেলার গুতমন্ডল গ্রামে বোনের বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার দুপুরে শান্ত ও তার খালাতো ভাই মাহফুজ বাড়ির পাশে খেলা করছিল। কিছুক্ষণ পর তাদের দেখতে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। কিন্তু কোথাও পাওয়া যায়নি। বিকেলে স্থানীয় লোকজন পাশের একটি জলাশয়ে ওই দুই শিশুর ভাসমান লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজনকে খবর দেন।

পোগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, স্বজনেরা তাদের উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বলেন, আবেদনের প্রেক্ষিতে মারা যাওয়া ওই শিশু দুটির লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular
X

দুঃখিত !

ওয়েব সাইটে এই অপশন নাই।