Wednesday, 30 September 2020 04:49

হবিগঞ্জ জেলা যুবদলের বিবৃতি ॥ সাংগঠনিক কার্যক্রমকে বাধাগ্রস্ত ও প্রশ্নবিদ্ধ করতেই যুবদল নেতা জালাল আহমেদের বিরুদ্ধে অপপ্রচার Featured

নিজস্ব প্রতিনিধি

দৈনিক নবীগঞ্জের ডাক 

হবিগঞ্জ জেলা যুবদলের সভাপতি মিয়া মোঃ ইলিয়াছ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু ও সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাবুল এক যুক্ত বিবৃতিতে বলেছেন, হবিগঞ্জ জেলা যুবদলের ইউনিট কমিটি গঠন প্রক্রিয়াকে বাধাগ্রস্ত ও বিতর্কিত করতেই একটি কুচক্রী মহল অপপ্রচারে লিপ্ত হয়েছে। এরই অংশ হিসেবে গত ২৪ সেপ্টেম্বর হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার প্রথম পাতায় “সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ ॥ হবিগঞ্জে যুবদলের ১৮টি সাংগঠনিক ইউনিটের কমিটি গঠন প্রক্রিয়া শুরু” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়েছে। সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। আমরা এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
নেতৃবৃন্দ বলেন- হবিগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ একজন পরীক্ষিত রাজপথের সংগ্রামী নেতা। বিএনপির সকল আন্দোলন সংগ্রামের অপ্রসৈনিক। তৃণমূল থেকে উঠে আসা জনপ্রিয় এই যুবদল নেতা অসংখ্য মামলার আসামী, কারাভোগ করেছেন অনেকবার। তার বিরুদ্ধে এমন মিথ্যাচারমূলক সংবাদ দেখে আমরা ব্যথিত হয়েছি।
নেতৃবৃন্দ বলেন- বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আগামী রাষ্ট্রনায়ক তারেক রহমানের নির্দেশে হবিগঞ্জে যুবদলকে সংগঠিত করতে একযোগে কাজ করা হচ্ছে। সকল ইউনিট কমিটিকে ঢেলে সাজাতে সাংগঠনিক কার্যক্রম শুরু হয়েছে। এই প্রক্রিয়াকে বাধাগ্রস্ত করতে এবং প্রশ্নবিদ্ধ করতে একটি কুচক্রি মহল জালাল আহমেদের বিরুদ্ধে নামে-বেনামে বিভিন্ন ভুয়া ফেইসবুক আইডি ও সংবাদপত্রে অপপ্রচারে লিপ্ত হয়েছে। এই হীন মন মানসিকতা পরিহার করে ঐক্যবদ্ধভাবে কাজ করতে যুবদলের সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানাচ্ছি।

Read 87 times
Rate this item
(0 votes)
Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular
X

দুঃখিত !

ওয়েব সাইটে এই অপশন নাই।