Wednesday, 30 September 2020 05:47

লাকসামে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, গুরুতর আহত ২

✍ নবীগঞ্জের ডাক অনলাইন ডেস্ক:

কুমিল্লার লাকসামে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অটোরিকশার দুজন যাত্রী। গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) রাতে লাকসাম-মুদাফরগন্জ সড়কের চিকুনিয়া নামক স্থানে আনসারিয়া কমপ্লেক্সের সামনে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত সিএনজিচালিত অটোরিকশাচালক মো. শরিফ হোসেন (২৬) উপজেলার পাশাপুর গ্রামের বাসিন্দা। তবে আহত দুই যাত্রীর কোনো পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১০টার দিকে মুদাফরগঞ্জ থেকে দুইজন যাত্রী নিয়ে অটোরিকশাটি লাকসাম যাচ্ছিল। ওই সময় বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক ঘটনাস্থলেই মারা যান। এ সময় গুরুতর আহত হন দুই যাত্রী।

স্থানীয় লোকজন আহতদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে লাকসামের একটি হাসপাতালে ভর্তি করেন। এদিকে দুর্ঘটনার পর পর বিক্ষুব্ধ জনতা ঘাতক ট্রাকটি আটক করে। 

সংবাদ পেয়ে লাকসাম থানার পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত ট্রাক ও অটোরিকশাটি জব্দ করে।

এই ব্যাপারে লাকসাম থানার অফসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় লাকসাম থানায় একটি মামলা হয়েছে।

Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular
X

দুঃখিত !

ওয়েব সাইটে এই অপশন নাই।