May 19, 2022
Monday, 18 April 2022 04:22

বানিয়াচংয়ে এক নারীকে গাছে বেঁধে নির্যাতন Featured

✍ বানিয়াচং প্রতিনিধি

 বানিয়াচংয়ে গাছের সাথে বেঁধে এক নারীকে মারপিঠ করার অভিযোগ পাওয়া গেছে। মারপিটের অভিযোগে ৪ জনকে আসামী করে বানিয়াচং থানায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার (১৭ এপ্রিল) সকাল ৯টায় বানিয়াচং উপজেলার ৯ নম্বর পুকড়া ইউনিয়নের ফতেপুর গ্রামে। এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, ফতেপুর গ্রামের প্রভাবশালী খালেক মিয়া তার পড়শী ওয়াহিদ মিয়ার সাথে বাড়ির সীমানা নিয়ে বিরোধে লিপ্ত হয়। ঘটনার সময় ওয়াহিদ মিয়াকে খালেক মিয়া ও তার লোকজন বেধড়ক মারপিট করলে কেউ এগিয়ে না আসায় তার স্ত্রী স্বামীকে রক্ষা করতে এগিয়ে যান। এ সময় খালেকের নির্দেশে ওই নারীকে দড়ি দিয়ে গাছের সাথে বেধে মারপিট করা হয়।
খবর পেয়ে ইউপি চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম অজ্ঞান অবস্থায় ওই নারীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় ওই নারীর স্বামী ওয়াহিদ মিয়া ৪ জনকে আসামী করে বানিয়াচং থানায় মামলা দায়ের করেছেন।
এ ব্যাপারে ৯ নম্বর পুকড়া ইউনিয়নের চেয়ারম্যান হাফেজ শামরুল ইসলাম জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই নারীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেছি। এ ব্যাপারে বানিয়াচং থানার ওসি (তদন্ত) কবির হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা পেলে আসামীদেরকে কোন রকম ছাড় দেওয়া হবেনা।

Read 132 times
Rate this item
(0 votes)
Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular