Thursday, 15 October 2020 03:55

নারী, শিশু নির্যাতন, ধর্ষণ ও খুনের প্রতিবাদে নবীগঞ্জে রবিদাস সংস্থার মানববন্ধন ও সভা

✍ নবীগঞ্জ প্রতিনিধিঃ

দেশব্যাপী নারী, শিশু নির্যাতন, ধর্ষণ ও খুনের প্রতিবাদে বাংলাদেশ রবিদাস সংস্থা নবীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
১৪ অক্টোবর দুপুরে নবীগঞ্জ পৌর শহরের নতুন বাজার মোড়ে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় নারী, শিশু ও পুরুষসহ বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট লোকজন অংশ গ্রহন করেন। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ রবিদাস সংস্থা নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি লক্ষণ রবিদাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহুল রবিদাসের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রবিদাস সংস্থা কেন্দ্রীয় কমিটির সভাপতি শান্ত রবিদাস। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রঞ্জিত রবিদাস, পরিবেশ দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক বীরবল রবিদাস, সহ-সমাজ কল্যাণ সম্পাদক বাবুল রবিদাস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ রবিদাস সংস্থা নবীগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি নির্মল রবিদাস, কোষাধ্যক্ষ সাগর রবিদাস, প্রচার সম্পাদক সঞ্জিত রবিদাস ও মহিলা বিষয়ক সম্পাদক রীনা রবিদাস সহ আরো অনেকেই।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শান্ত রবিদাস বলেন, সারা দেশব্যাপী নারী, শিশু ধর্ষণ, নির্যাতন, খুনের তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানাচ্ছি। এছাড়াও চলতি গত ৬ অক্টোবর কুড়ি গ্রামের ফুল বাড়িতে রবিদাস সম্প্রদায়ের এক গৃহবধুকে কাজের কথা বলে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ ও নির্যাতন কারী জাফর আলী এবং সকল অপরাধীদের দ্রুত গ্রেফতার পূর্বক দেশের সকল ধর্ষক, খুনী, নারী নির্যাতনকারীর সর্বোচ্চ শাস্তি ফাঁসিতে ঝুলিয়ে দেশ ও জাতিকে কলঙ্ক মুক্ত করতে হবে। ধর্ষকদের কোন দল নেই, জাত নেই, ধর্ম নেই, এরা দেশ এবং জাতির শত্রু। অনুষ্ঠানের পূর্বে সকাল ১১টায় হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য জননেতা গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এর বাস ভবনস্থ তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করে বাংলাদেশ রবিদাস সংস্থা নবীগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় নেতৃবৃন্দ ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইন পাস করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular

LIVE STREAMING

Jun 11, 2019 396 Movies

X

দুঃখিত !

ওয়েব সাইটে এই অপশন নাই।