Saturday, 17 October 2020 08:43

নবীগঞ্জের মাস্টার ফাউন্ডেশন মানবতার কল্যাণে এক অনন্য দাতব্য প্রতিষ্ঠান-মিলাদ গাজী এমপি

✍ নিজস্ব প্রতিবেদক::

নবীগঞ্জে মাস্টার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী সিরাজুল ইসলাম মাস্টারের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মাসিক ফ্রি স্বাস্থ্য সেবা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব গাজী মোঃ শাহনেওয়াজ মিলাদ। এ আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুর্শি ইউনিয়নের চেয়ারম্যান আলী আহমেদ মুসা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী উবায়দুল কাদের হেলাল, নবীগঞ্জ পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান, ইউপি সদস্য এম এ বাছিত, পৌর আওয়ামীলীগ

সাবেক সহসভাপতি ছালিক মিয়া, পৌর যুবলীগ নেতা এটিএম রুবেল, মাস্টার ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সোহেল আহমদ, উপদেষ্টা আঃ মালেক চৌধুরী, সদস্য ও প্রধান শিক্ষক আব্দুল আওয়াল, প্রতিষ্টাতা সদস্য বদরুজ্জামান ও মির্জা মারুফ আহমেদ, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ মঈনুল ইসলাম দুলাল, মাস্টার ফাউন্ডেশনের সভাপতি ও নর্দানটন জেনারেল হসপিটাল ইউকে এর কনসালটেন্ট ডাঃ মোঃ খায়রুল ইসলাম হেলাল, সাংগঠনিক সম্পাদক মুমিন উদ্দিন চৌধুরী, মুজিবুর রহমান, হাফিজুর রহমান, অলিউর রহমান, আব্দাল মিয়া প্রমুখ। উক্ত স্বাস্থ্য সেবায় শতাধিক রোগেীকে বিনা মুল্যে চিকিৎসা ও ওষধ প্রদান করা হয়।
মাস্টার ফাউন্ডেশনের সভাপতি ও নর্দানটন জেনারেল হসপিটাল ইউকে এর কনসালটেন্ট ডাঃ মোঃ খায়রুল ইসলাম হেলাল বলেন, সবার সাহায্য সহযোগিতা পেলে আমাদের মাসিক স্বাস্থ্য সেবা কেন্দ্র আরো এগিয়ে সাপ্তাহিকে পরিনত হবে। প্রতি ইংরেজী মাসের প্রথম শুক্রবার মাস্টার ফাউন্ডেশনের অস্থায়ী কার্যালয় এনাতাবাদ মাষ্টার বাড়ী এ সেবা প্রদান করা হবে।
প্রধান অতিথি সংসদ সদস্য জননেতা গাজী মোহাম্মদ শাহনওয়াজ বলেছেন, মানুষের সেবায় যে নিজেকে বিলিয়ে দেয় সেই হচ্ছে প্রকৃত মানুষ। তিনি বলেন, ২০০৩ সালে প্রতিষ্ঠিত মাষ্টার ফাউন্ডেশন প্রতিষ্ঠার পর থেকে শিক্ষা বৃত্তি প্রদান, আর্তমানবতার কল্যাণ তথা শীতবস্ত্র বিতরণ, বন্যা ও সাম্প্রতি করোনা ভাইরাসের কারণে গৃহবন্দি অসহায় মানুষকে খাদ্য সামগ্রী প্রদান, টিউবওয়েল বিতরণসহ সামাজির কর্মকান্ড সত্যি প্রশংসনীয়। সংসদ সদস্য মিলাদ গাজী মাষ্টার ফাউন্ডেশন কে নবীগঞ্জ উপজেলায় মানবতার কল্যাণে এক অনন্য উজ্জ্বল দাতব্য প্রতিষ্ঠান। তিনি মাষ্টার ফাউন্ডেশন এর উত্তরোত্তর সফলতা কামনা করেন।

Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular

LIVE STREAMING

Jun 11, 2019 396 Movies

X

দুঃখিত !

ওয়েব সাইটে এই অপশন নাই।