Tuesday, 13 July 2021 12:02

নবীগঞ্জে যমুনা গ্রুপের চেয়ারম্যানের মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল

✍ তুহিন আলম রেজুয়ান নবীগঞ্জ:

স্মরণসভা ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে নবীগঞ্জে পালিত হয়েছে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান, শিল্পপতি ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের প্রথম মৃত্যু বার্ষিকী।
এ উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় বক্তারা বলেন, বীর মুক্তিযোদ্ধা, দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশনের চেয়ারম্যান ছিলেন একজন দেশপ্রেমিক মানুষ। তিনি দেশের একজন সফল শিল্প উদ্যোক্তা ছিলেন। একদিকে জীবন বাজি রেখে দেশকে স্বাধীন করার জন্য যুদ্ধ করেছেন। পরবর্তীতে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শিল্প-কারখানা গড়ে তোলে লাখো মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। তারই স্বপ্নে দেশে গড়ে উঠেছে যমুনার একাধিক ইন্ডাষ্ট্রিয়াল পার্ক। দেশে বেসরকারী খাতে কর্মসংস্থানের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান এখন যমুনা গ্রুপ।
যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে মঙ্গলবার বিকেলে নবীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উক্ত স্বরণসভার আয়োজন করা হয়।  দৈনিক যুগান্তর নবীগঞ্জ প্রতিনিধি মোঃ সরওয়ার শিকদারের সভাপতিত্বে উক্ত স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহ্াজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, এটিএম সালাম, মুরাদ আহমদ, প্রেসক্লাবের  সহ সভাপতি শাহ সুলতান আহমদ, সাবেক সাধারন সম্পাদক সলিল বরণ দাশ, মোঃ আলমগীর মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী শামিম, নির্বাহী সদস্য এম মুজিবুর রহমান, নুরুজ্জামান ফারুকী, তৌহিদ চৌধুরী, ছনি চৌধুরী, আমীর হামজা, ইকবাল হোসেন তালুকদার, আলী জাবেদ মান্না, হাসান চৌধুরী, নাজমুল ইসলাম, শাহরিয়ার আহমদ শাওন, নিরব তালুকদার, অঞ্জন রায়, জাফর ইকবাল, ওয়েছ চৌধুরী প্রমুখ।
স্মরণসভা শেষে যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল’র রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত। দোয়া মাহফিল পরিচালনা করেন নবীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি শাহ সুলতান আহমেদ ও সদস্য নুরুজ্জামান ফারুকী।

Last modified on Tuesday, 13 July 2021 12:04
Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular