Friday, 23 August 2019 09:09

নবীগঞ্জে হেযবুত তওহীদ বিপদগামি জঙ্গি সংঘটন গুঞ্জনে উপজেলা জুড়ে সবত্র তোরপাড় চলছে মুয়াসল্লিদের মধ্যে উত্তেজনা

✍ মোঃ নাবিদ মিয়া,



বেশ কিছুদিন ধরে নবীগঞ্জে হেযবুত তওহীদ নামে একটি সংঘটনের আত্মপ্রকাশ পায়। এরপর থেকেই উপজেলা জুড়ে নানা আলোচনা সমালোচনার শুরু হয়। হেযবুত তওহীদ একটি বিপদগামি জঙ্গি সংঘটন এমন গুঞ্জনে নবীগঞ্জে সবত্র চলছে তোলপাড়। এমন কি মুয়াসল্লিদের মধ্যে ও চরম উত্তেজনা বিরাজ করছে। পবিত্র ইসলাম ধর্ম সম্পর্কে হেযবুত তওহীদের ঈমান বিধ্বংসী আক্বীদা সাধারণ মানুষের মধ্যে প্রচার শুরু করলে সমস্ত আলেম সমাজের মাঝে তীব্র ক্ষোভের সঞ্চার সৃষ্টি হয়। এবং হেযবুত তওহীদের এমন কর্মকান্ডে ক্ষিপ্ত রয়েছেন নবীগঞ্জের মুয়াসল্লিয়ান।
হেযবুত তওহীদ সংঘটনের আক্বীদা হুবহু তুলে ধরা হলো, চলমান ইসলাম আসল নয়। বরং এটা হিন্দু,খ্রিষ্টান,ইহুদি,জৈন্য ধর্মের মত। আরো বলা আছে বর্তমানে সমস্ত মুসলমান কাফের ও মুশরিক ইত্যাদি। হেযবুত তওহীদের এই এহেন কর্মকান্ড পাগলের প্রলাপ ছাড়া কিছু নয় বলছেন বিশিষ্ট আলেম সমাজ।
শুক্রবার (২৩ আগস্ট) জুম্মার নামাজের কুতবা পড়ার আগে প্রতিবাদ জানিয়ে তীব্র সমালোচনা করেন নবীগঞ্জের প্রতিটি মসজিদের সম্মানিত খতিব ও আলেমরা। তারা বলেন হেযবুত তওহীদের ইসলাম বিরুদ্ধী এবং ঈমান বিধ্বংসী আক্বীদার বিরোদ্ধে প্রতিবাদ করা প্রত্যেক মুসলমানের ঈমানি দায়িত্ব রয়েছে।  
এদের কর্মকান্ড ইসলাম বিধ্বংসী, ইসলাম ও মুসলমান জাতির জন্য এরা বিপদগামি এবং ভয়াবহ জঙ্গি গোষ্টির আচরণ লক্ষণীয়। হেযবুত তওহীদ রুখতে প্রশাসনের সুদৃষ্টি চেয়েছেন নবীগঞ্জের বিশিষ্ট আলেম সমাজসহ নবীগঞ্জের সর্ব সাধারণ মানুষ। অন্যতায় কঠোর আন্দোলন প্রতিবাদের হুশিয়ারী।

Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular
X

দুঃখিত !

ওয়েব সাইটে এই অপশন নাই।