Login to your account

Username *
Password *
Remember Me

Create an account

Fields marked with an asterisk (*) are required.
Name *
Username *
Password *
Verify password *
Email *
Verify email *
Captcha *
Reload Captcha
Saturday, 25 April 2020 07:12

আমেরিকায় কোরুনা যুদ্ধা ডাক্তারকে সম্মান জানাতে পুলিশ, ফায়ার ফাইটার, সর্স্তরের জনতার প্যারেড!!

শামীম আহমদ চৌধুরী.

সম্পাদক : দৈনিক নবীগঞ্জের ডাক। 

This email address is being protected from spambots. You need JavaScript enabled to view it.

কানেকটিকাটে ডাঃ উমা রানী মধুসূদনা কোরুনা মহামারীর ফ্রন্টলাইনের যুদ্ধা। তার অক্লান্ত পরিশ্রমের কৃতজ্ঞতা স্বরূপ তাকে সম্মান জানিয়ে পুলিশ, ফায়ার ফাইটার, সর্স্তরের জনতা বাড়ির সম্মুখে ধন্যবাদ সাইন প্রোথিত করে, এবং পুলিশ, ফায়ার ফাইটার সাইরেন বাজিয়ে তাকে ধন্যবাদ জ্ঞাপন করে!!

ডাঃ উমা মাদুসুদানা নিউইয়র্কে একটি হসপিটালের কাজ করেন। উনার নিরলস প্রচেষ্টায় অনেক করোনাভাইরাসে আক্রান্ত রুগী সুস্থ হয়েছে। তার কৃতজ্ঞতা স্বরূপ পুলিশ, ফায়ার সার্ভিস, কমিউনিটি কর্মী আর সুস্থ হওয়া রুগী ও তাদের স্বজনদের মোটর শোভাযাত্রা ডাক্তারের বাড়ির সামনে।

অথচ বাংলাদেশের ডাক্তারর মঈন, রুগীর সেবা দিতে গিয়ে নিজে কোরুনা রোগাক্রান্ত হলে নিজের কর্মস্থলে সিলেট ওসমানী ম্যাডিকেলে চিকিৎসা সেবা পান নাই। চেয়েও পাননি এয়ার এম্বুলেন্স সাপোর্ট , এমনকি নিজের টাকায়ও।
ড: মইনের জীবন চলে গেলো নির্ভয় বিভাগের হেলাফেলায়।
তাই বাংলাদেশে ডাক্তার না হয়ে বিসিএস দিয়ে একজন এসিল্যান্ড হওয়াও যুক্তিযুক্ত। একজন এসিল্যান্ড চাইলে এয়ার এম্বুলেন্স পায় অথচ ডাঃ মঈন পায়নি , যে কিনা মেডিক্যাল কলেজের এসিসেন্ট প্রফেসর, এসিল্যান্ডের চেয়ে অনেক উপরে তার রেঙ্ক।
ভালো ছাত্রের বাবা মা তার সন্তানদের ডাক্তার -ইঞ্জিনিয়ার বানানোর স্বপ্ন দেখেন। প্রতিটি ক্লাসে প্রথম দিকের সেরা ছাত্ররাই বিজ্ঞান বিভাগে পড়ে , এখন সময় এসেছে , চিন্তা করার : আপনার মেধাবী সন্তানকে ডাক্তার-ইঞ্জিনিয়ার বানিয়ে লাস্ট বেঞ্চের বখাটেদের হাতে তুলে দেবেন কিনা। এরাই বেশির ভাগ রাজনীতিবিদ আর প্রভাবশালী চাকুরে।

Last modified on Friday, 03 July 2020 22:05
Rate this item
(1 Vote)

Media

Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular

LIVE STREAMING

Jun 11, 2019 391 Movies

X

দুঃখিত !

ওয়েব সাইটে এই অপশন নাই।