Login to your account

Username *
Password *
Remember Me

Create an account

Fields marked with an asterisk (*) are required.
Name *
Username *
Password *
Verify password *
Email *
Verify email *
Captcha *
Reload Captcha
Monday, 26 October 2020 05:27

✌✌“যে গরু দুধ দেয় তার লাথি খাওয়াও ভালো।”✌✌

✍ সরল বিশ্বাস

মতামত: 

☀☀আওয়ামীলীগের সাংসদ, তার ঘরের কাজের ছেলের হাতে সেনাবাহিনীর লেফটেন্টেন্ট, ডিসি অথবা  ইউ এন ও এর  লাত্থি গুতো  খাওয়াতে  খারাপের  কোন কিছু নাই ? প্রবাদে আছে না,"যে গরু দুধ দেয় তার লাথি খাওয়াও ভালো!"☀☀

 

✍✍ কর্ণেল মোঃ শহিদ উদ্দিন(অবঃ ) বলেছেন, গত সংসদ নির্বাচনে সেনাবাহিনীর প্রতিটি অফিসার আওয়ামীলীগের কাছ থেকে ব্যাগ ভর্তি কাঁচা টাকা পেয়েছেন কারচুপির সুযোগ দেওয়ার বিনিময়ে। আর ইউএনও ডিসিদের কথা নাইবা বল্লাম।

✍✍  কারো কাছ থেকে  ঘুষ নিলে  অথবা  টাকার বিনিময়ে কারো অন্যায় আবদার পালন করে দিলে  সে আপনাকে এক পয়সারও দাম দেবেনা-এটি অবধারিত সত্য। আপনাকে মনে করবে কোরবানির মাঠে বিক্রি হওয়া গরুর মত , যে কেউ বেশি টাকা দিয়ে আপনাকে  কিনে নিতে পারবে। এসব কারণেইতো   সেনাবাহিনীর লেফটেন্টেন্ট থেকে নিয়ে  ডিসি পর্যন্ত আওয়ামীলীগের সংসদ অথবা তাদের কামলা-কাজলাদের  লাত্থি গুতো খেয়ে রাস্তা-ঘাটে  আজ  হাউমাউকরেকাঁদতেদেখি।

  ✍✍ সেনাবাহিনীর লেফটেন্টকে  ঢাকার রাস্তায় দাঁড়িয়ে হাউমাউ করে কাঁদতে দেখলাম,  সংসদ হাজি সেলিমের পুলা জুতা পেটা করে দাঁত ভেঙে ফেলে দিয়েছে  তার স্ত্রীকে লাঞ্চিত করেছে !

ফেসবুক ইউটিউবে দেখলাম , ইউএনও -ডিসিকে সংসদ নিক্সন চৌধুরী শুয়রের বাচ্চা , কুত্তার বাচ্চা, মাদারচুত ছাড়া কথা বলেনা। " হুঙ্কার  দেয়এখনই আসতেছি তোকে লাত্থি দিয়ে অফিস থেকে বের করে দিতে!” 

 

✍✍ মেজর সিনহার বুকে গুলি করে লাথি গুঁতো দিয়ে মুখ থেঁতলে দিতে প্রদীপের একটুও চিন্তা করতে হয়নি কারণ সে জানে টাকার বিনিময়ে বিক্রি  হওয়া অফিসাররা না মর্দ হয়ে থাকে। তারা তার কোন কিছু করাতো   দূরের কথা লোমটি পর্যন্তও   স্পর্শ করতে পারবেনা।   সে প্রথম শ্রেণীর বন্ধির মর্যাদা নিয়ে- এসিরুমের সোফায় গা এলিয়ে - " নাচ ময়ূরী নাচ...."  ঝংকারী গানের সাথে কোমল পানিও গলধ করন করছে।   

  ✌✌ "YOU MUST PAY FOR EVERYTHING IN THIS WORLD ONE WAY OR ANOTHER”✌✌

 


বিঃ দ্রঃ   মতামতে প্রকাশিত লিখার  জন্য সম্পাদক দায়ী নয়।    

Last modified on Tuesday, 27 October 2020 23:47
Rate this item
(0 votes)

Media

Login to post comments
  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular