• 1
  • 2
  • 3
  • 4
  • 5
  • 6
  • 7
  • 8
 

Items filtered by date: Thursday, 15 October 2020

নবীগঞ্জ থানার পুলিশের রাতভর বিশেষ অভিযান চালিয়ে ৩ জন ডাকাত, ২ জন চোর,৫ জন ওয়ারেন্ট ভূক্ত আসামী,১ জন নিয়মিত মামলার আসামীসহ ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।পুলিশ সূত্রে জানাযায়, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমানের নির্দেশনায় অপারেশন ওসি মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে সেকেন্ড অফিসার সমীরন দাস,এসআই শামসুল ইসলাম,অমিতাভ তালুকদার,মহিউদ্দিন রতন,ফখরুজ্জামান সহ একদল পুলিশ অভিযান চালিয়ে পৃথক স্থান থেকে বিভিন্ন মামলার ১১ আসামীকে গ্রেফতার করা হয়েছে।গত বুধবার (১৪ অক্টোবর) রাতভর বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে পৃথক স্থান থেকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীরা হলেন,সামার গাও গ্রামের আফিজ্জুলার পুত্র সুমন মিয়া(২৬),জানপুর গ্রামের সাবু মিয়ার পুত্র নাসির মিয়া(৩৫),অনন্তপুর গ্রামের মইজুল হকের পুত্র আজিজুল হক(২৭),গুমগুমিয়া গ্রামের মৃত কালা মিয়ার পুত্র আকামত মিয়া(৩২),হরিপুর গ্রামের তালেব আলীর পুত্র আনোয়ার আলী(৫২),সাতাইহাল গ্রামের ইসমাইল মিয়ার পুত্র জুয়েল মিয়া(২৬),জন্তরি গ্রামের শুনিল দাশের পুত্র অজিত দাশ(৩২),জয়নগর গ্রামের মৃত দিলু দাসের পুত্র সজল দাস,সুনামগঞ্জের সোনারগাঁও গ্রামের আবুল কালের পুত্র জুয়েল মিয়া (২৮),শায়েস্তাগঞ্জের মহলুলসুনাম গ্রামের মৃত খোরশেদ আলমের পুত্র তৌহিদ আহমেদ,পানিউমদা গ্রামের মৃত নুরুজ আলীর পুত্র মজুদ মিয়া(৪০)।গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান জানান, আসামীদেরকে হবিগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

মাধবপুর উপজেলার ৭নং জগদিশপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য মোঃ আক্তারসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সে খড়কি গ্রামের মৃত ইমাম উদ্দিনের পুত্র। গতকাল রাত সাড়ে ১০ টার দিকে তেলিয়াপাড়া ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফা ও এসআই দ্রুবেশ চক্রবর্তীর নেতৃত্বে একদল পুলিশ সিমনা ব্রীজের পশ্চিম পার্শ্বের নিকট অভিযান চালিয়ে তাদের আটক করে। এ সময় তাদের নিকট থেকে ১১ কেজি ভারতীয় গাঁজা ও ৩৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। আটককৃ অন্য ২ ব্যক্তি হলে খড়কি গ্রামের আবুল কাশেম এর পুত্র লিটন মিয়া (৩২) ও চানকবুল্লা গ্রামের একরামুল হোসেনের পুত্র লিমন মিয়া (২৮)।
তেলিয়াপাড়া ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফা আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন আটকতৃদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

হবিগঞ্জ শহরে প্রধান কেন্দ্র কালিবাড়ী সড়কের ইজি ফ্যাশনে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোরের দল ওই প্রতিষ্ঠানের পেছন দিকে প্রবেশ করে পাকা দেয়াল কেটে নগদ টাকাসহ প্রায় কয়েক লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে। অনেকের মনে প্রশ্ন দেখা দিয়েছে শহরের প্রধান সড়কে যদি এরকম ঘটনা হয় তবে ব্যবসায়ীরা কিভাবে ব্যবসা করবেন। খবর পেয়ে পুলিশ ও ব্যাক্স সমিতির নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জানা যায়, ওই সড়কের লন্ডন টাওয়ারে অবস্থিত ইজি ফ্যাশনের মালিক ও কর্মচারিরা দোকানটি বন্ধ করে চলে যান। সকালে এসে দেখেন মালামাল এলোমেলো ও টাকা নেই। এ ছাড়া দোকানে পেছনের দেয়াল কাটা। খবর পেয়ে সদর থানার একদল পুলিশ ব্যাকস সমিতির সভাপতি শামছুল হুদা, সম্পাদক দেওয়ান আলমগীরসহ অনেকেই ঘটনাস্থলে যান। ব্যাকস সমিতির সভাপতি সাংবাদিকদের বলেন, প্রধান সড়কে যদি এরকম দুর্ধর্ষ চুরি হয় তাহলে কিভাবে ব্যবসা করব। তবে পুলিশ বলছে, জরুরি ভিত্তিতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

দেশব্যাপী নারী, শিশু নির্যাতন, ধর্ষণ ও খুনের প্রতিবাদে বাংলাদেশ রবিদাস সংস্থা নবীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
১৪ অক্টোবর দুপুরে নবীগঞ্জ পৌর শহরের নতুন বাজার মোড়ে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় নারী, শিশু ও পুরুষসহ বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট লোকজন অংশ গ্রহন করেন। এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ রবিদাস সংস্থা নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি লক্ষণ রবিদাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহুল রবিদাসের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ রবিদাস সংস্থা কেন্দ্রীয় কমিটির সভাপতি শান্ত রবিদাস। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রঞ্জিত রবিদাস, পরিবেশ দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক বীরবল রবিদাস, সহ-সমাজ কল্যাণ সম্পাদক বাবুল রবিদাস। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ রবিদাস সংস্থা নবীগঞ্জ উপজেলা শাখার সহ-সভাপতি নির্মল রবিদাস, কোষাধ্যক্ষ সাগর রবিদাস, প্রচার সম্পাদক সঞ্জিত রবিদাস ও মহিলা বিষয়ক সম্পাদক রীনা রবিদাস সহ আরো অনেকেই।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শান্ত রবিদাস বলেন, সারা দেশব্যাপী নারী, শিশু ধর্ষণ, নির্যাতন, খুনের তীব্র প্রতিবাদ ও ধিক্কার জানাচ্ছি। এছাড়াও চলতি গত ৬ অক্টোবর কুড়ি গ্রামের ফুল বাড়িতে রবিদাস সম্প্রদায়ের এক গৃহবধুকে কাজের কথা বলে ডেকে নিয়ে জোর পূর্বক ধর্ষণ ও নির্যাতন কারী জাফর আলী এবং সকল অপরাধীদের দ্রুত গ্রেফতার পূর্বক দেশের সকল ধর্ষক, খুনী, নারী নির্যাতনকারীর সর্বোচ্চ শাস্তি ফাঁসিতে ঝুলিয়ে দেশ ও জাতিকে কলঙ্ক মুক্ত করতে হবে। ধর্ষকদের কোন দল নেই, জাত নেই, ধর্ম নেই, এরা দেশ এবং জাতির শত্রু। অনুষ্ঠানের পূর্বে সকাল ১১টায় হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য জননেতা গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এর বাস ভবনস্থ তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করে বাংলাদেশ রবিদাস সংস্থা নবীগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় নেতৃবৃন্দ ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইন পাস করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

বানিয়াচঙ্গে দুই মামলার পলাতক ওয়ারেন্টভূক্ত আসামীকে গ্রেফতারের পর পুলিশের গাড়ীতে উঠানোর সময় আসামী পক্ষের লোকজন পুলিশের উপর অর্তকিত হামলা চালিয়ে হ্যান্ডকাফসহ আসামী ছিনিয়ে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে বানিয়াচং উপজেলার দক্ষিণ সাঙ্গর বাজারে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, দুই মামলার ওয়ারেন্টভুক্ত আসামী দক্ষিণ সাঙ্গর গ্রামের রমজান মিয়ার ছেলে বুলবুল মিয়াকে দক্ষিণ সাঙ্গর বাজার থেকে গতকাল সন্ধ্য ৭টার দিকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারের পর আসামীকে পুলিশের গাড়ীতে উঠানোর সময় আসামী পক্ষের লোকজন পুলিশের উপর অর্তকিত হামলা চালিয়ে গ্রেফতারকৃত আসামী বুলবুলকে ছিনিয়ে নিয়ে নেয়। এসময় আসামী পক্ষের লোকজনের হামলায় এএসআই তোহা, সুহেল রানা, কনষ্টেবল হাতিমুরসহ বেশ কয়েকজন পুলিশ আহত হয়েছেন। তন্মধ্যে গুরুতর আহত এএসআই তোহার অবস্থা আশংকাজনক। তাকে ঢাকা প্রেরণ করা হয়েছে। অন্য আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হয়েছে।বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন এর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

  1. LATEST NEWS
  2. Trending
  3. Most Popular
X

দুঃখিত !

ওয়েব সাইটে এই অপশন নাই।